২৪ ঘণ্টায় প্রাণ গেলো আরও ৩৭ জনের, শনাক্ত ২৬৯৫     আবারও ফ্লাইট বাতিল করলো বিমান     নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের প্রতি প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা     ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাম্পার ফলন     স্পেনে করোনায় নতুন মৃত্যু নেই     কুড়িগ্রামে ভারতীয় বন্যহাতির তাণ্ডব, ফসলের ব্যাপক ক্ষতি     রেলের পশ্চিম জোনে চালু হলো আরও ৬ ট্রেন     মানুষের কষ্ট লাঘবের জন্যই শর্ত শিথিল করা হয়েছে : প্রধানমন্ত্রী    

শিভারের স্টাম্প উপড়ে ফেলা জাহানারার বলটিই আইপিএল সেরা

  মে ১২, ২০১৯     ৩৭৬     ১২:১২ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : গেল বছর থেকে শুরু হয়েছে নারীদের আইপিএল উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। তবে এবারই প্রথম ভারতীয় লিগে খেললেন বাংলাদেশ নারী দলের তারকা পেসার জাহানারা আলম। অভিষেকটা অবশ্য সুখকর হয়নি তার। তবে দ্বিতীয় ম্যাচেই জাত চিনিয়েছেন তিনি।

এবারের মিনি আইপিএলে ভেলোসিটির হয়ে খেলেছেন জাহানারা। ফাইনালের মঞ্চে বল হাতে রীতিমতো আগুন ঝরিয়েছেন তিনি। শিকার করেছেন ২ উইকেট; এর একটি বেস্ট বল অব দ্য আইপিএল নির্বাচিত হয়েছে। সবমিলিয়ে ৪ ওভার বোলিং করে ২১ রানে ২ উইকেট নেন টাইগ্রেস পেস সেনসেশন।

শনিবার জয়পুরে ফাইনালি লড়াইয়ে সুপারনোভাসের বিপক্ষে ১২তম ওভারে দ্বিতীয়বারের মতো বোলিংয়ে আসেন জাহানারা। সেই ওভারের শেষ বলে ইংল্যান্ডের নাটালি শিভারের অফ স্টাম্প উপড়ে ফেলেন তিনি। সেটিই বেস্ট বল অব দ্য নারী আইপিএল নির্বাচিত হয়েছে। আর নিজের তৃতীয় ওভারে নিউজিল্যান্ডের সোফি ডিভাইনকে সাজঘরের পথ দেখান জাহানারা। ওয়ানডেতে ৫ সেঞ্চুরির মালিককেও বোল্ড করেন ডানহাতি এ পেসার।

রোমাঞ্চকর ফাইনালে জাহানারার দল অবশ্য শেষ পর্যন্ত চার উইকেটে হেরেছে। প্রথমে ব্যাট করে ছয় উইকেটে ১২১ রান করে ভেলোসিটি। জবাবে হারমানপ্রিত কাউরের হাফসেঞ্চুরিতে (৫১) শেষ বলে শ্বাসরুদ্ধকর জয়ে শিরোপা ঘরে তোলে সুপারনোভাস।

উত্তরণবার্তা/এআর

 



৩ জুন: হাসতে নেই মানা

  জুন ০৩, ২০২০     ৮৬

পুরনো খবর