ঈদে যানজট হবে না : সেতুমন্ত্রী     প্রিয়া সাহার বক্তব্যের পেছনে প্ররোচনা আছে কিনা খতিয়ে দেখা হবে : সেতুমন্ত্রী     প্রিয়ার সঙ্গে কেউ জড়িত কি না, দেখা হবে     পদ্মা সেতুতে রোডওয়ে গার্ডার বসানোর কাজ শুরু     তেজতুরী বাজারের নিবেদিকা ছাত্রী হোস্টেলের আগুন নিয়ন্ত্রণে     গণরোষেই বেগম জিয়ার রাজনৈতিক পতন হয়েছে : তথ্যমন্ত্রী     তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না    

শিভারের স্টাম্প উপড়ে ফেলা জাহানারার বলটিই আইপিএল সেরা

  মে ১২, ২০১৯     ২৯১     ১২:১২ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : গেল বছর থেকে শুরু হয়েছে নারীদের আইপিএল উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। তবে এবারই প্রথম ভারতীয় লিগে খেললেন বাংলাদেশ নারী দলের তারকা পেসার জাহানারা আলম। অভিষেকটা অবশ্য সুখকর হয়নি তার। তবে দ্বিতীয় ম্যাচেই জাত চিনিয়েছেন তিনি।

এবারের মিনি আইপিএলে ভেলোসিটির হয়ে খেলেছেন জাহানারা। ফাইনালের মঞ্চে বল হাতে রীতিমতো আগুন ঝরিয়েছেন তিনি। শিকার করেছেন ২ উইকেট; এর একটি বেস্ট বল অব দ্য আইপিএল নির্বাচিত হয়েছে। সবমিলিয়ে ৪ ওভার বোলিং করে ২১ রানে ২ উইকেট নেন টাইগ্রেস পেস সেনসেশন।

শনিবার জয়পুরে ফাইনালি লড়াইয়ে সুপারনোভাসের বিপক্ষে ১২তম ওভারে দ্বিতীয়বারের মতো বোলিংয়ে আসেন জাহানারা। সেই ওভারের শেষ বলে ইংল্যান্ডের নাটালি শিভারের অফ স্টাম্প উপড়ে ফেলেন তিনি। সেটিই বেস্ট বল অব দ্য নারী আইপিএল নির্বাচিত হয়েছে। আর নিজের তৃতীয় ওভারে নিউজিল্যান্ডের সোফি ডিভাইনকে সাজঘরের পথ দেখান জাহানারা। ওয়ানডেতে ৫ সেঞ্চুরির মালিককেও বোল্ড করেন ডানহাতি এ পেসার।

রোমাঞ্চকর ফাইনালে জাহানারার দল অবশ্য শেষ পর্যন্ত চার উইকেটে হেরেছে। প্রথমে ব্যাট করে ছয় উইকেটে ১২১ রান করে ভেলোসিটি। জবাবে হারমানপ্রিত কাউরের হাফসেঞ্চুরিতে (৫১) শেষ বলে শ্বাসরুদ্ধকর জয়ে শিরোপা ঘরে তোলে সুপারনোভাস।

উত্তরণবার্তা/এআর

 



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ১৬৩৭

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৮০৭

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৫১৮

কোচের সন্ধানে সাড়া মিলছে

  জুলাই ২২, ২০১৯     ৪৭৪

মোবাইলে এ ১৬টি অ্যাপ আছে কি?

  জুলাই ২০, ২০১৯     ৪২৭

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৮৫

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২২৬

পুরনো খবর