আদালত অবমাননার দায়ে বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি     ১ নভেম্বর থেকে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সকল প্রস্তুতি সম্পন্ন : শিক্ষামন্ত্রী     আগামী নির্বাচনে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করা যাবে     ২০২১ সালের মধ্যে প্রতি ৫০ জনের জন্য একটি বিশুদ্ধ পানীয় জলের উৎস হবে     ২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল     খসড়া সম্প্রচার আইন-২০১৮ মন্ত্রিসভায় অনুমোদন     সফলতার পথে প্রধানমন্ত্রীর ‘বিনিয়োগ বিকাশ’ কর্মসূচি     দুর্গোত্সব শুরু আজ ষষ্ঠী    

কেসিসি নির্বাচনে ভোট গণনা চলছে

  মে ১৫, ২০১৮     ১৭৮     ৫:৪৯ অপরাহ্ণ     নির্বাচন
-- কেসিসি নির্বাচনে ভোটগ্রহণ শেষ, গণনা শুরু

উত্তরণ প্রতিবেদকঃ খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৮টায় শুরু হয়ে এ নির্বাচন বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলে।
 
নির্বাচন কমিশন সূত্র জানায়, আজ সকাল ৮টায় ২৮৯টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। তবে ব্যালট পেপার ছিনতাই করে ভোট দেয়া, কেন্দ্র দখল ইত্যাদি কারণে দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। ভোটকেন্দ্র দুটি স্থগিতের ঘোষণার কথা জানান- সহকারী জেলা রিটার্নিং অফিসার আনিসুর রহমান।
 
স্থগিত হওয়া ভোটকেন্দ্র দুটি হচ্ছে ২০২ নম্বর ইকবাল নগর সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ভোটকেন্দ্র এবং খুলনা ৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় ভোটকেন্দ্র।
 
উল্লেখ্য, কেসিসির ভোটার সংখ্যা ৪ লাখ ৯৩ হাজার ৯৩৮জন।

(উত্তরণবার্তা/১৭৪৭/আইস)



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৭৬

পুরনো খবর