ভোটের দিন বিকেল ৪টার পর ফুল স্পিডে ইন্টারনেট থাকবে     দেশের অধিকাংশ স্থানে গুড়ি-গুড়ি বৃষ্টি হতে পারে     একজন নির্বাচন কমিশনার কি বললেন তা দেখার বিষয় নয়: কাদের     ভোট গণনাকারীর ভুলে নির্বাচন যেন পণ্ড না হয়: সিইসি     নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে : সিইসি     সু চির আরও এক পুরস্কার প্রত্যাহার     ঘূর্ণিঝড়ের প্রভাবে বৃষ্টি, নগর জীবনে দুর্ভোগ, বাড়বে সারা দেশে শীতের তীব্রতা     স্বাধীনতাবিরোধীদের ক্ষমতায় যাওয়া জাতির জন্য গ্লানিকর    

উৎসবমুখর পরিবেশে ভোট চলছে: হানিফ

  মে ১৫, ২০১৮     ২০৯     ১২:১১ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, খুলনায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। কোথাও কোনো দ্বন্দ্ব মারামারি হয়নি।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সুষ্ঠু পরিবেশে ভোট হলেও বিএনপি শুরু থেকেই অভিযোগ করছেন এবং আশঙ্কার কথা বলছেন। এসব মিথ্যাচার করে তারা জনগণকে বিব্রত করছেন। আসলে তারা জানে বিএনপি প্রার্থীর পরাজয় নিশ্চিত। কারণ বিএনপির প্রার্থী খুলনায় কোনো উন্নয়ন কর্মকাণ্ড করেনি।

পক্ষান্তরে আওয়ামী লীগের প্রার্থীর উন্নয়ন কর্মকাণ্ড দৃশ্যমান। খুলনাবাসী জানে এলাকার উন্নয়নের জন্য আওয়ামী লীগ প্রার্থী আবদুল খালেকের বিকল্প নেই। তাই সবাই তাকে ভোট দেবেন।

হানিফ বলেন, আওয়ামী লীগই মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে। জনগণের ভোট নিয়ে বারবার ছিনিমিনি খেলেছে বিএনপি। দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে জনগণকে ভোট দিতে বাধা দিয়েছে বিএনপি। যদি জনগণের ভোটাধিকার হরনের অভিযোগ কারো বিরুদ্ধে থাকে, তবে তার দায় বিএনপিকেই নিতে হবে।

এ সময় খালেদা জিয়াকে রাজনীতির বাইরে রাখার অভিযোগ নিয়ে হানিফ বলেন, খালেদা জিয়ার মতো দুর্নীতিবাজ সন্ত্রাসের নেত্রীকে রাজনীতির বাইরে রেখে আওয়ামী লীগের কোনো লাভ নেই। বরং বেগম জিয়া তার অপকর্মের জন্য জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তাদের আন্দোলনের হুমকি ও আন্দোলন করার ক্ষমতা সম্পর্কে এখন জনগণও জানে।

তিনি বলেন, বিএনপি এখন কাগজের বাঘ, তাদের হুমকি শুধু কাগজ-কলমে।

এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হাজি রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর



পরিত্যক্ত চার ভৌতিক জায়গা

  ডিসেম্বর ১৯, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫৪

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮৪

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৪৭

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১৫

পুরনো খবর