আজ - রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | ঢাকা সময়: ১০:০২ অপরাহ্ন
বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী     ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট     আগামী নির্বাচনে বড় বিজয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ     বঙ্গোপসাগরে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ     স্যাটেলাইট উৎক্ষেপণ করে নজির স্থাপন করেছে বাংলাদেশ: স্পিকার     বরিশালে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত নিহত     আন্তর্জাতিক একক ব্যবহার নিশ্চিত করা গেলে বাণিজ্য সহজীকরণের কাজ ত্বরান্বিত হবে : শেখ হাসিনা     একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার    

উৎসবমুখর পরিবেশে ভোট চলছে: হানিফ

  মে ১৫, ২০১৮     ৩২     ২:৩৭ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, খুলনায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। কোথাও কোনো দ্বন্দ্ব মারামারি হয়নি।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সুষ্ঠু পরিবেশে ভোট হলেও বিএনপি শুরু থেকেই অভিযোগ করছেন এবং আশঙ্কার কথা বলছেন। এসব মিথ্যাচার করে তারা জনগণকে বিব্রত করছেন। আসলে তারা জানে বিএনপি প্রার্থীর পরাজয় নিশ্চিত। কারণ বিএনপির প্রার্থী খুলনায় কোনো উন্নয়ন কর্মকাণ্ড করেনি।

পক্ষান্তরে আওয়ামী লীগের প্রার্থীর উন্নয়ন কর্মকাণ্ড দৃশ্যমান। খুলনাবাসী জানে এলাকার উন্নয়নের জন্য আওয়ামী লীগ প্রার্থী আবদুল খালেকের বিকল্প নেই। তাই সবাই তাকে ভোট দেবেন।

হানিফ বলেন, আওয়ামী লীগই মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে। জনগণের ভোট নিয়ে বারবার ছিনিমিনি খেলেছে বিএনপি। দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে জনগণকে ভোট দিতে বাধা দিয়েছে বিএনপি। যদি জনগণের ভোটাধিকার হরনের অভিযোগ কারো বিরুদ্ধে থাকে, তবে তার দায় বিএনপিকেই নিতে হবে।

এ সময় খালেদা জিয়াকে রাজনীতির বাইরে রাখার অভিযোগ নিয়ে হানিফ বলেন, খালেদা জিয়ার মতো দুর্নীতিবাজ সন্ত্রাসের নেত্রীকে রাজনীতির বাইরে রেখে আওয়ামী লীগের কোনো লাভ নেই। বরং বেগম জিয়া তার অপকর্মের জন্য জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তাদের আন্দোলনের হুমকি ও আন্দোলন করার ক্ষমতা সম্পর্কে এখন জনগণও জানে।

তিনি বলেন, বিএনপি এখন কাগজের বাঘ, তাদের হুমকি শুধু কাগজ-কলমে।

এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হাজি রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর



মিথ্যে বললেই ধরে ফেলবে মোবাইল!

  এপ্রিল ২১, ২০১৮     ১০৪৩

পুরাতুন খবর